জেলা

মর্মান্তিক! স্টিলের খাটে ঘুমাতে গিয়েই মৃত্যু হল দম্পতির, সন্তানের কান্নার আওয়াজে উদ্ধার দেহ

মহানগর বার্তা ডেস্ক :  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা নিত্য নৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। আবারো বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা সামনে এলো। দঃ ২৪ পরগণার পাথরপ্রতিমার মাধবনগর লক্ষীর মোড়ের বাসিন্দা সৌরভ মন্ডল ও সোমাশ্রী মন্ডল। তাঁদের বয়স যথাক্রমে ২৮ এবং ২৪ বছর। এই দম্পতির মৃতদেহ তাঁদের ঘরে পাওয়া যায়। স্টিলের খাটে শুয়ে থাকা অবস্থায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তাদের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে।

রবিবার সকালো পরিবারের বাকি সদস্যরা এবং প্রতিবেশিরা জানতে পারেন এই দম্পতির মৃতদেহ ঘরে পড়ে আছে। তাঁদের সন্তানের কান্না শুনে পরিবারের লোক ঘরে এসে দেখতে পান স্টিলের খাটে স্বামী-স্ত্রীর নিথর দেহ।

গীটার প্রিয় সৌরভের গীটারটি ঘরের এক কোণে রয়েছে। তাঁদের শরীরের বিভিন্ন অংশ পোড়া দাগ। দেহদুটি উদ্ধার করে পাথরপ্রতিমা গ্রামীণ হাসপতালে নিয়ে গেলে চিকিৎসকরা দম্পতিকে মৃত বলে ঘোষণা করেন।

চলতি মরশুমে ঝড়-বৃষ্টির ফলে বজ্রস্পিষ্ট বা বিদ্যুৎস্পিষ্ট হয়ে মৃত্যুর ঘটনা বেড়েই চলেছে। গত শনিবার থেকে ৭জন বিদ্যুৎস্পিষ্ট হয়ে মারা গেছেন এরাজ্যে। এই নিয়ে বাড়ছে ক্ষোভও।

এই দম্পতির মৃত্যুতে পরিবারও সদস্যরাও শোকসন্তপ্ত। তাদের অনুমান খাটের নীচে ফ্লেক্সিবল তার রাখা ছিলো। তারের উপরিভাগের প্লাস্টিকের প্রলেপ ছিঁড়ে তারের ভিতরের অংশ বেরিয়ে এসে স্টিলের খাটে স্পর্শ করাতেই ঘটেছে এই দুর্ঘটনা। পরিবারের অনুমান প্রথমে এই দুর্ঘটনায় মৃত্যু হয় সৌরভের। তাঁকে বাঁচাতে গিয়ে মৃত্যু হয় সেমাশ্রীর।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close