মহানগররাজনীতিরাজ্য

বিদ্যুতের লাইন থাকবে অব্যাহত, নতুন বিল না আসা পর্যন্ত বিল মেটানো বন্ধ, বললেন বিদ্যুৎ মন্ত্রী

মহানগরবার্তা ওয়েব ডেস্ক : রাজ্য জুড়ে যে বিদ্যুৎ বিলের বাড়বাড়ন্ত এবং তার ফলে সাধারণ মানুষের যে সমস্যা, এই সমস্ত বিষয়গুলির উপর এবার জোর দিলো রাজ্য সরকার। এইরকম বিষয়ে বিদ্যুৎ মন্ত্রী স্পষ্ট জানিয়েছেন যে কোনরোকম বিদ্যুৎ বিল মেটানোর এখন কোনো প্রয়োজন নেই।

প্রসঙ্গত, গত বছরের জুন মাসের ভিত্তিতে নতুন করে একটি বিল আসার কথা চলছে এমনটাই জানিয়েছেন বিদ্যুৎ মন্ত্রী।তবে এই বিষয়ে সিএসসি কে জিজ্ঞাসাবাদ করলে তারা বলেছে, “একটা পয়সা কারুর থেকে বেশি চাওয়া হয়নি এবং এই বিল একেবারে নির্ভুল। টাকা সবাইকে দিতে হবে। এই লকডাউনে মানুষজন তাঁদের বাড়িতে ছিলো তাই বিল বেশি এসেছে”।

তবে বিদ্যুৎমন্ত্রী শোভোনদেব এই বিষয়ে জানিয়েছেন, “লকডাউন থাকার ফলে মানুষজনের আর্থিক সমস্যা যথেষ্টভাবে দেখা দিয়েছে। যেহেতু সমস্ত উপার্জনের রাস্তা এখন বন্ধ এবং আর্থিক লেনদেন ও বন্ধ। তাই এই বিল মুকুবের একটি চেষ্টা এবার রাজ্য সরকারের পক্ষ থেকে জারি করা হয়েছে”। তিনি জানিয়েছেন যে যারা যারা এখনো পর্যন্ত বিল মিটিয়েছেন তাঁদের জন্যও কোনো ব্যবস্থা করা হবে এবং রাজ্য সরকারের তরফ থেকে সিএসসি কে বিল মুকুব এবং টাকার অঙ্কে ছাড় দেওয়ার কথা বলা হয়েছে। তবে যতদিন পর্যন্ত এই সমাধান না হয় ততদিন বিল জমা দেওয়ার প্রক্রিয়া বন্ধ থাকবে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close