বিনোদনভাইরাল

সুশান্ত মামলায় নয়া তথ্য, অঙ্কিতার উপর পাল্টা আর্থিক তছরূপের অভিযোগ রিয়ার

মহানগর বার্তা ওয়েবডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সন্দেহের তালিকায় একেবারে প্রথম সারিতে রয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। সুশান্তের বাবা কে.কে সিং সুশান্তের ব্যাঙ্কের টাকা তছরুপের একটি কারণ দেখিয়ে রিয়ার বিরুদ্ধে মামলা করার পর থেকেই সমগ্র দেশ জুড়ে একপ্রকার উত্তেনার সৃষ্টি হয়েছে।বারংবার জনরোশের সম্মুখীন হয়েছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, এবার এর বিরুদ্ধে মুখ খুললেন রিয়া।সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে তিনি জানান, “আমার বিরুদ্ধে এই অভিযোগ সম্বন্ধে সমস্ত দেশে তোলপাড় হলেও এবং আমাকে দোষী ভাবলেও কেউ জানেনা সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা কতটা স্বার্থপর। সুশান্ত এবং অঙ্কিতা যখন একসাথে থাকতেন তখন তাঁরা একটি ফ্ল্যাট কিনেছিলেন সেই ফ্ল্যাটের দামস্বরূপ মাত্র ১ কোটি টাকা অঙ্কিতা দেন। বাদবাকি সমস্ত টাকাই সুশান্ত দিয়েছেন।”

এরপর তিনি আরও বলেন,”আমি দেখেছি সুশান্তকে এই টাকা মেটানোর জন্য কি প্রকার মানসিক সমস্যা ওঁর হতো।” এছাড়াও রিয়ার সুরে অঙ্কিতার বর্তমান ভঙ্গিমায় ভন্ডামির পরিচয় পাওয়া গিয়েছে। রিয়ার মতে, সুশান্ত মারা যাওয়ার পর অঙ্কিতা বিধবার বেশে সবার সামনে এলেও তাঁর অন্য একটি পুরুষের সাথে সম্পর্ক রয়েছে। এমতাবস্থায় শুধুমাত্র রিয়ার পদক্ষেপে আলোকপাতকে একেবারে অনৈতিক বলে দাবি করেছেন তিনি।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close