খবররাজ্য

মমতার মন্ত্রিসভা নিয়ে কেন ক্ষোভ প্রসূনের? মহানগর বার্তা-য় প্রথম মুখ খুললেন সাংসদ

রমেন দাস, অর্পন চক্রবর্তী: ”মদন মিত্র পুরনো লোক। এমন দিনও গিয়েছে দিদি গঙ্গায় ভাসছেন, তুলে আনছেন মদন। ক্রীড়ামন্ত্রী হিসেবে ওঁ ছাড়া আর কাউকে মানি না। আমি তো অবাক হচ্ছি মন্ত্রিসভায় ওঁর নাম নেই! কেউ রাগ করলে কিছু আসে যায় না!” মদন মিত্রকে পাশে দাঁড় করিয়ে এমন মন্তব্যই করলেন তৃণমূল কংগ্রেস(TMC) সাংসদ প্রসূন বন্দ্যোপাধ্যায়। প্রাক্তন ফুটবলারের এই মন্তব্যের পরেই বিতর্ক শুরু হয়েছে। তাহলে কি মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্ত্রিসভা নিয়ে বীতশ্রদ্ধ ওঁর দলের লোকেরাই। পঞ্চায়েত নির্বাচনের আগেই বাড়ছে দলীয় অসন্তোষ?

আরও পড়ুন: হিন্দু ধর্ম নিয়ে মশকরার অভিযোগ, বয়কটের মুখে অজয় দেবগনের ছবি ‘থ্যাঙ্ক গড’

যদিও এই ভিডিও ভাইরাল হতেই বাংলা সংবাদমাধ্যমের মধ্যে ‘মহানগর বার্তা’-য় সর্বপ্রথম মুখ খুলেছেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। আমাদের তিনি জানান, ”আমি ফুটবলার। খেলার লোক। আমাদের আবেগ বেশি। মদন বহু পুরনো লোক। ওঁকে নিয়ে খেলা দেখতে গিয়েছি। সম্পর্ক ভালো বরাবর। তাই ওঁর প্রতি আবেগ থেকে বলে ফেলেছি। মুখ ফস্কে। তাই নিয়ে বিতর্ক হবে ভাবিনি। আমি এসব পছন্দ করি না। কোনও কিছু ভেবে এমন বলিনি।” প্রকাশ্যে এমন বলে দলের বিড়ম্বনা বাড়ালেন? এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, “দিদির সঙ্গে ১৯৯২ সাল থেকে আছি। অভিষেক আমাকে খুব শ্রদ্ধা করেন। দিদিও ভালোবাসেন। আমি দলের লোক। দলের ক্ষতি হবে এমন কখনও চাইব না। দিদির কথায় কয়েক বছর ধরে হাওড়ায় থাকি। কলকাতা ছেড়েছি। রোজ কর্মসূচি থাকে। আমাকে দল অনেক দিয়েছে। দিল্লি যাচ্ছি সেটাও দিদির জন্য। তাই এসব আমি চাই না। ওটা আবেগ থেকে বেরিয়ে গিয়েছে।”

বরাবর রাজনীতিতে ভদ্র মানুষ বলে পরিচিত এই তৃণমূল(TMC) সাংসদ। দেশে প্রথম ফুটবলার হিসেবে সাংসদ নির্বাচিত হন তিনি। নিজের কেন্দ্রে তিনবার জিতেছেন। ঠিক এই পরিস্থিতিতে দাঁড়িয়ে আবেগের বশে এমন বলে ফেললেন, নাকি মনের ক্ষোভ থেকেই এ কথা? প্রশ্ন উঠছে তা নিয়েও।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close