রাজ্যরাজনীতি

মূল্যবৃদ্ধির প্রতিবাদে পায়ে হেঁটে মালদা থেকে কলকাতায় এলেন যুবক, বাহবা দিলেন দেবাংশু

মহানগর বার্তা ওয়েবডেস্কঃ আগামী ২৯শে আগস্ট কেন্দ্রীয় সরকারের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাস্তায় নামতে চলেছে তৃণমূল ছাত্র পরিষদ(TMCP)। কলকাতা ছাড়াও জেলার বহু ছাত্র-ছাত্রী এই প্রতিবাদে সামিল হতে চলেছে। এমনই একজন মালদা কলেজের ছাত্র সাহিলের কথা তুলে ধরে ফেসবুকে পোস্ট করতে দেখা তৃণমূল মুখপাত্র দেবাংশু ভট্টাচার্যকে (Debangshu Bhattacharya)। মূল্যবৃদ্ধির প্রতিবাদে মালদা থেকে সুদূর কলকাতা হেঁটে এসেছে এই যুবক। পায়ের চামড়া উঠে গেলেও যাত্রা থামাননি।

আরও পড়ুন: ‘আমি আইন জানিনা?’ অরুণাভকে উচিত জবাব দিলেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়

সাহিলের মোট তিনটি ছবি তাঁর নিজস্ব ফেসবুক পেজ থেকে পোস্ট করেছেন দেবাংশু। তাঁর একটিতে দেখা যাচ্ছে পায়ের তলার চামড়া উঠে এসেছে সাহিলের। ছবি পোস্ট করে ক্যাপশনে দেবাংশু লিখেছেন, “আগামী ২৯শে আগস্ট তৃণমুল ছাত্র পরিষদের সভা। কেন্দ্রীয় সরকারের অপদার্থতায় দেশজুড়ে ক্রমবর্ধমান মূল্যবৃদ্ধির প্রতিবাদে সুদূর মালদহ থেকে হেঁটে হেঁটে কলকাতার পথে যাত্রা শুরু করেছিল সাহিল। মাঝ পথে ঝড়, বৃষ্টি থেকে শুরু করে পায়ের পাতা ফেটে যাওয়া, কোনো কিছুই থামাতে পারেনি তাকে। আজ সে কলকাতায় এসে পৌঁছচ্ছে। সাহিলকে অসংখ্য অভিনন্দন।”

সূত্র: দেবাংশু ভট্টাচার্য ফেসবুক পোস্ট
সূত্র: দেবাংশু ভট্টাচার্য ফেসবুক পোস্ট

এভাবেই সাহিলের উদাহরণ তুলে এনে সমগ্র যুবসমাজকে উদ্দীপিত করতে চান দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। তৃণমূল ছাত্র পরিষদের সকল সদস্য যাতে আগাম ২৯শে আগস্টের সভায় উপস্থিত হন সেই অনুরোধও জানিয়েছেন তিনি।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close