রাশিফল

মঙ্গলবার আপনার ভাগ্যে ঘটতে পারে বড় বদল, এক নজরে দেখে নিন আপনার রাশিফল

মহানগর বার্তা ওয়েবডেস্ক: আজ মঙ্গলবার বিভিন্ন গ্রহ নক্ষত্রের অবস্থান বিবেচনা করে জানুন কেমন কাটতে চলেছে আজ আপনার দিনটি।

বৃষ রাশি : এই রাশির ক্ষেত্রে আজ দিনটি একেবারেই মিশ্র প্রতিক্রিয়াময়। বিদ্যার্থীরা কোনো রকম বৃত্তি পরীক্ষায় সাফল্যের মুখ দেখবেননা। কোনোরকমের ধর্মীয় রীতিনীতি বা আধ্যাত্মিক অনুষ্ঠানে অংশগ্রহণ না করাই শ্রেয়।বাবার সাথে মনোমালিন্য ঘটার একটি সম্ভাবনা রয়েছে।

মেষ রাশি : এই রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে দিনটি অত্যন্ত উত্তম। চাকরীজীবীদের আয় রোজগার বৃদ্ধি নতুন করে বৃদ্ধি পাবেনা। সামাজিক এবং সাংগঠনিক কাজ থেকে আজ দূরে থাকা মঙ্গল।যে কোনো ধরণের লেনদেনের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন।

মিথুন রাশি : এই রাশির ক্ষেত্রে আজ দিনটি মিশ্র প্রতিক্রিয়াময়। সকালের দিকে কোনো বন্ধু বা আত্মীয়ের প্রয়াণের খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। রাস্তাঘাটে চলাফেরার ক্ষেত্রে অতিরিক্ত সাবধানতা অবলম্বন করুন। পরধন প্রাপ্তির একটি যোগ রয়েছে ।

তুলা রাশি : এই রাশির জাতক-জাতিকাদের কাছে এই দিনটি হতে চলেছে প্রত্যাশা পূরণের দিন। কোনো একটি প্রত্যাশা এইদিনে আপনার পূরণ হবে। বিস্ময়কর কোনো ঘটনা ঘটার সুযোগ রয়েছে। তবে বৈবাহিক জীবনে একটি উন্নতি সাধনের সুযোগ রয়েছে।

সিংহ রাশি : আজকের দিনটি এই রাশির মানুষজনের কাছে হতে চলেছে মিশ্র প্রতিক্রিয়াময়। শারীরিক কোনো অসুস্থতার যোগ রয়েছে, নিরাময়ের উপায় হিসেবে শরীরচর্চা শুরু করুন। আর্থিক বোঝা বৃদ্ধি পাওয়ার একটি আশঙ্কা রয়েছে। এই রাশির ব্যক্তিদের আজকে একটু খরচ বাড়লে বকেয়া বিলের টাকা ফেরত পাওয়ার একটি সম্ভাবনা রয়েছে। তবে কিছু মানুষজন আজ আপনাকে উক্তত্য করলেও দিনের শেষটি বেশ ভালো। শারীরিক সুখভোগের একটি সুযোগ রয়েছে।

কন্যা রাশি : এই রাশির জাতক – জাতিকাদের জন্য এই দিনটি বেশ ভালো। প্রেমের সফলতা রয়েছে। তবে এই রাশির ব্যবসায়ীদের জন্য আজ যেকোনোরকম বিনিয়োগ এড়িয়ে চলা উচিৎ।

তুলা রাশি : বাড়িতে আত্মীয় স্বজন আসার একটি যোগ রয়েছে এই রাশির ক্ষেত্রে। মায়ের শরীর, স্বাস্থ্যের দিকে নজরদারি করুন। আজ পরিস্থিতির অবনতি ঘটতে পারে। যানবাহন কেনা বা বিক্রির একটি যোগ রয়েছে।

বৃশ্চিক রাশি : বিদেশ থেকে কোনও ভালো সংবাদ আসতে পারে এই রাশির জাতক – জাতিকাদের উদ্দেশ্যে।কোনো ভালো খবর পাওয়ার একটি যোঘ রয়েছে। মেলবক্স চেক করু্ন। মিডিয়ার সাথে যুক্ত ব্যক্তিদের আজ যথেষ্ট ব্যস্ততা বাড়বে।

ধনু রাশি : এই রাশির পাইকরী এবং খুচরো ব্যবসায়ীদের লাভবান হওয়ার যোগ প্রবল ।বকেয়া টাকা ফেরত পাওয়ার একটি সুযোগ রয়েছে। পোশাক বিক্রেতাদের কাল যথেষ্ট লাভ হতে চলেছে।

মকর রাশি : এই রাশির জাতক – জাতিকাদের পক্ষে বেশি ভালো দিন কাটতে চলেছে। বহুদিন পর মানসিক শক্তি এবং শারীরিক শক্তি বৃদ্ধি পাবে। কোনো অনুষ্ঠানে যোগদান করলে পুরস্কৃত হওয়ার একটি যোগ রয়েছে। দাম্পত্য সুখ, স্বাচ্ছন্দ্য ফিরে আসবে।

কুম্ভ রাশি : এই রাশির মানুষজনের কাছে দিনটি বেশ ভালো। একদিকে যেমন রয়েছে ট্রাভেল এজেন্সি এবং অন্যান্য ব্যবসায়ীদের জন্য রোজগার বৃদ্ধি এবং অন্যদিকে প্রবাসীদের কর্মস্থলে সাফল্যের একটি যোগ রয়েছে। গ্রামের বাড়ি যাওয়ার যোগ রয়েছে।

মীন রাশি : এই রাশির ক্ষেত্রে দিনটি আজ বেশ শুভ হতে চলেছে। একেবারেই হতে চলেছে ভালো
কোনো ঘটনা। কোনো বন্ধুর বাড়িতে যাওয়া যেতে পারে। বড় ভাই বা বোনের বিষয়ে অগ্রগতি দেখা দিতে পারে।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close