বিনোদন

কদিন বাদেই বিয়ের পিড়িতে বসতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য, পাত্রী কে জানেন?

মহানগরবার্তা ওয়েবডেস্ক: বাংলা চলচ্চিত্র জগতে তরুণ অভিনেতাদের মধ্যে এই মুহূর্তে যাঁরা জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন তাঁদের মধ্যে অন্যতম হলেন অনির্বাণ ভট্টাচার্য। ‘ড্রাকুলা স্যার’-এর প্রেমে পড়েননি এমন তরুণী বাংলায় খুব কমই আছে। রূপ গুন এবং অভিনয় দক্ষতায় শুধু তরুণ প্রজন্ম নয়, অনির্বাণ ভট্টাচার্য মন জয় করেছেন বাকিদেরও। তবে সম্প্রতি পাওয়া খবর যে ‘ব্যোমকেশ’-এর তরুণী ভক্তদের মোটেই খুশি করতে পারবে না তা বলাই বাহুল্য। কারণ অবশেষে বিয়ের পিড়িতে বসতে চলেছেন টলিউড ‘মোস্ট এলিজিব্‌ল ব‌্যাচেলর’।

বেশ কিছুদিন ধরেই অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের গুঞ্জনে মেতে উঠেছিল টলিপাড়া। জল্পনা চলছিল চলতি বছরেই তিনি বিয়ে করতে চলেছেন ‘ড্রাকুলা স্যার’। কিন্তু করোনা ভাইরাস এবং তৎপরবর্তী লকডাউন পরিস্থিতি বাকিদের মতো অভিনেতার জীবনের প্ল্যানগুলিও ঘেঁটে দিয়েছিল সাময়িক ভাবে। শোনা গিয়েছিল, কিছুদিনের জন্য পিছিয়ে যাবে টলিউডের প্রিয় ব্যোমকেশ বক্সীর বিয়ে।

বস্তুত নিজের বিয়ের প্রসঙ্গে মাস খানেক আগেও অভিনেতা বলেছিলেন, সেই সময় এলে তিনি জানাবেন, তবে এখনই নয়। তবে সম্প্রতি পাওয়া খবর অনুযায়ী জল্পনার অবসান হয়েছে। চলতি মাসের ২৬ তারিখেই জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। পাত্রী অবশ্যই তাঁর দীর্ঘদিনের বান্ধবী মধুরিমা গোস্বামী। জানা গেছে, মধুরিমা গোস্বামী নিজেও অভিনয় এবং নাট্যচর্চার সঙ্গে যুক্ত। অনির্বাণ-মধুরিমা একত্রে বেশ কিছু নাট‌্য-প্রযোজনায় কাজও করেছেন। অর্থাৎ, সাংস্কৃতিক আবহের জগত থেকেই নিজের জীবন সঙ্গী বেছে নিয়েছেন অনির্বাণ।

অনির্বাণ ভট্টাচার্যের হবু স্ত্রী মধুরিমা গোস্বামীর বাবা হলেন স্বয়ং পদ্মশ্রীখ‌্যাত মূকাভিনয় শিল্পী নিরঞ্জন গোস্বামী। থিয়েটার নিয়েই পড়াশোনা করেছেন মধুরিমা গোস্বামী। আবার নাট্য জগত থেকেই উঠে এসেছেন অনির্বাণ ভট্টাচার্যও। দুজনের চার হাত এক হওয়া এখন কেবল সময়ের অপেক্ষা।

জানা গেছে, প্রথাগত নিয়মের বাইরে খাপছাড়া কায়দায় চলতে পছন্দ করেন অনির্বাণ ভট্টাচার্য। আর তাই তাঁর বিয়েটাও হবে সেই মতোই। মন্ত্রোচ্চারণ করে সাতপাকে বাঁধা নয়, গল্প আড্ডার মাধ্যমে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। কন‌্যাপক্ষের নিমন্ত্রণপত্রের বয়ান অনুযায়ী ‘ওই সময়টা বাঁচিয়ে আমরা গল্প-গান-মজা-খাওয়াদাওয়া করব।’আগামী বৃহস্পতিবার সল্টলেকে ন‌্যাশনাল মাইম ইনস্টিটিউটে ছোট্ট এবং ঘরোয়া আয়োজনের মাধ‌্যমে সম্পন্ন হতে চলেছে অনির্বাণ-মধুরিমার শুভ বিবাহ।

Tags

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close