ভাইরাল

রূপান্তরকামী মহিলার সাথে পরকীয়ায় লিপ্ত স্বামী, নিজে দাঁড়িয়ে থেকে বিয়ে দিলেন স্ত্রী

মহানগর বার্তা ডেস্ক : মহিলা রূপান্তরকামী (Transgender)। আর তার সাথে নিজের স্বামীর বিয়ে দিলেন। এরকমই অবাক করা ঘটনাটি ঘটেছে ওড়িশার কালাহান্ডি জেলার ধুরকুটি গ্রামে। জানা যায়, পাঁচ বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের একটি শিশুও আছে। বিয়ের পাঁচ বছর পর মহিলা জানতে পারেন, তাঁর স্বামী পরকীয়া করছেন। আবার সম্পর্কে জড়িয়েছেন এক রূপান্তরকামীর (Transgender) সঙ্গে।

আরও পড়ুন:জ্ঞানবাপী মসজিদ চত্বরে পূজার্চনার দাবি খতিয়ে দেখবে আইন, ঘোষণা বারাণসী জেলা আদালতের

রূপান্তরকামী(Transgender) সেই মহিলার নাম সঙ্গীতা। ফকির নিয়াল নামের সেই ব্যক্তি তার সঙ্গে গভীর সম্পর্কে জড়িয়ে পড়েন। স্বামীর সম্পর্কের কথা জানতে পেরেই মহিলা অবাক করা এক কাজ করে বসলেন। যা দেখে তাজ্জব এলাকাবাসী। নতুন করে আবার স্বামীর বিয়ে দিতে চান, পরিবারের সকলকে এমনই জানালেন মহিলা। প্রথমে বাড়ির লোক রাজি হননি। কিন্তু পরে মেনে নেয়। বাড়ির লোকের সম্মতি নিয়ে মহিলা সঙ্গীতাকে নিজের বাড়িতে নিয়ে আসেন। পরিবারের লোককে সাক্ষী রেখেই স্বামীর সঙ্গে সঙ্গীতার বিয়ে দিলেন মহিলা। সেখানে রূপান্তরকামী সম্প্রদায়ের বেশ কিছুজন উপস্থিতও ছিলেন।

আরও পড়ুন:টাকা নিয়ে দেশের ক্ষতি নয়, মদের ব্র্যান্ডের ১০ কোটি টাকার বিজ্ঞাপনে ‘না’ আল্লু অর্জুনের

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সঙ্গীতা বলেন, “আমি ফকিরকে ভালবাসতাম। আমাদের সম্পর্কের কথা জানার পর দিদি (উকিরের প্রথম স্ত্রী) আমাকেও আপন করে নিয়েছেন। আমিই ফকিরকে বিয়ে করতে চেয়েছিলাম। দিদি আমায় সমর্থন করেছেন। রূপান্তরকামীদের সমাজ দূরে সরিয়ে রাখে। দিদি আমায় এত ভালবাসা দিয়েছে, আমি আপ্লুত।” যদিও এই বিয়ের পর ওই মহিলা তার স্বামীর সঙ্গে সম্পর্কে থাকবেন কিনা এ নিয়ে কিছু জানা যায়নি।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close