রাজনীতি

মহিলাদের উল্টোপাল্টা এসএমএস, রাস্তায় দাঁড়িয়ে জুতাপেটা খেল তৃণমূল নেতা

কলকাতা: মহিলাদের আপত্তিকর এসএমএস পাঠানোর অভিযোগে প্রকাশ্যে রাস্তায় জুতোপেটা খেতে হলো তৃণমূল নেতাকে। অভিযোগ বেশ কিছুদিন ধরেই এসএমএসের মাধ্যমে নানারকম প্রস্তাব দিয়ে মহিলাদের উত্ত্যক্ত করছিলেন তিনি। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বাগুইহাটি থানার দশদ্রণ এলাকার।

 

সূত্রের খবর গত কয়েকদিন ধরেই ওই এলাকায় তৃণমূলের বুথ স্তরের সভাপতি বুদ্ধদেব দাস পাড়ার কিছু মহিলাকে হোয়াটস‌্‌অ্যাপে এসএমএস করে উত্তক্ত করছিলেন। শুধু তাই নয় স্থানীয় বাসিন্দাদের অভিযোগ মহিলাদের কুরুচিকর প্রস্তাবও দেন তিনি।

 

এর জেরেই, এ দিন পাড়ার মহিলারা তাঁকে ঘিরে ধরেন। কেন তিনি এ ধরনের মেসেজ পাঠাচ্ছেন তার জবাবদিহি চাওয়া হয়। এবং জানা যায় যে এর পরেই রাস্তার উপর মহিলারা ওই ব্যক্তিকে জুতোপেটা করতে থাকেন। সাথে রাস্তাতেই মারধর করা হয় তাঁকে। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন এলাকার অন্য বাসিন্দারা। তাঁদেরই একাংশ বাগুইআটি থানায় খবর দেন। তারপর পুলিশ এসে ওই তৃণমূল নেতাকে আটক করে।

 

পুলিশ সূত্রে জানা গেছে যে, তৃনমূল নেতার তরফে যাদের কাছে কুরুচিকর এসএমএস গেছে তাঁরা যদি থানায় এসে অভিযোগ জানান তবে ওই তৃণমূল নেতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়া হতে পারে।

 

 

যদিও রাজারহাট গোপালপুর এলাকার তৃণমূল নেতারা এ বিষয়ে মুখ খোলেননি। তবে এর আগেও এই ব্যক্তির বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে বলে তৃণমূল কর্মীদের একাংশের দাবি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close