খেলা

“পশ্চিমবঙ্গের বেআইনি নির্মাণের অবস্থা নয়ডার জোড়া বহুতলের মতো হবে”, ফেসবুকে বিস্ফোরক অগ্নিমিত্রা

মহানগর বার্তা ওয়েবডেস্ক:নয়ডায় বেআইনি ভাবে তৈরী জোড়া বহুতল (TwinTowerDemolition) নয় সেকেন্ডেই ধূলিসাৎ হয়ে গেল। এই গুঁড়িয়ে দেওয়া বহুতলের (TwinTowerDemolition)ছবি দিয়ে সোশ্যাল মাধ্যমে বিরোধীদের নিশানা করলেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল। আজ তিনি নিজের সোশ্যাল হ্যান্ডেলে লেখেন, “ভবিষ্যতে পশ্চিমবঙ্গের তৈরি Illegal Construction এর অবস্থা Noida Twin Tower এর মত হবে। অতএব সময় থাকতে সতর্ক হোন।”

তিনি কলকাতার মানুষকে এদিন সতর্ক করে বলেন, “তৃণমূলের শাসনে বেআইনি প্রোমোটিং হচ্ছে কলকাতা থেকে জেলায়। বহু জায়গায় তৃণমূল নেতাদের টাকা খাটছে। যারা ফ্ল্যাট কিনছেন, দেখে নিন, বুঝে নিন।” বিজেপি নেত্রী অগ্নিমিত্রার এই বক্তব্যের সাথে অনেকে সহমত পোষণ করেন। আবার অনেকে বিরোধীতা করে বলেন, ‘কেন্দ্রের তরফে কেন পারমিশন দেওয়া হয়েছিল এই জোড়া বহুতল নির্মাণে’। নেটিজেনদের এমন ধরণের মন্তব্যে অবশ্য রা কাড়েন নি অগ্নিমিত্রা।

আরও পড়ুন: ‘জুন-মিমি-নুসরতরা দলকে লুটেপুটে খাচ্ছে’, বিস্ফোরক মন্তব্য রাজ্যের মন্ত্রীর

প্ৰথম ভারতীয় হিসাবে রেকর্ড গড়লেন ‘সোনার ছেলে’, ডায়মন্ড লিগ মিট খেতাব জিতলেন নীরজ

প্রসঙ্গত, এদিন নাটকীয়ভাবে ভেঙে ফেলা হয় নয়ডার এমারেল্ড কোর্টের যমজ অট্টালিকা (TwinTowerDemolition)। ভাঙার সময় যেন আশেপাশের কোনো বাসিন্দা ধারেকাছে না থাকেন, তা নিশ্চিত করতে তৈরি হয়ে একটি  ‘স্পেশাল টাস্ক ফোর্স’ (এসটিএফ)। দীর্ঘ ১০ বছরের গগনচুম্বী অট্টালিকা মুহুর্তেই তাসের ঘরের মতো ভেঙে যায়। জানা যায়, আগামী তিনমাস এই ধ্বংসাবশেষ পরিষ্কার পরিচ্ছন্ন করার কাজ চলবে। নির্মাণের শুরু থেকেই বিতর্কের জন্ম দিয়েছিল এই জোড়া বহুতল (TwinTowerDemolition)। আজ তাকেই ধুলোয় মিশিয়ে দেওয়া হয়েছে।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close