আম আদমি

এই পথ যদি না শেষ হয়! মনের মানুষকে পিছনে বসিয়ে বাইক চালাচ্ছেন বৃদ্ধা, ভাইরাল ভিডিও

মহানগর বার্তা ডেস্ক : মোটরসাইকেল চালাচ্ছেন একজন বয়স্ক মহিলা। আর পিছনের সিটে বসে রয়েছেন তার স্বামী। এরকমই একটি ভিডিয়ো ভাইরাল(Viral Video) সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, গ্রামের রাস্তায় গাড়ি চালাচ্ছেন মহিলাটি। সাথে রয়েছে তার স্বামী। পুরুষটি সাদা শার্ট এবং ধুতি পড়েছেন এবং শাড়ি পড়ে রয়েছেন মহিলাটি। ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন সুস্মিতা ডোরা নামে এক ব্যাক্তি।

ভিডিয়োর(Viral Video) সাথে লেখা হয়েছে, “সাধারণত যখন আমরা বাইকে কোনো দম্পতিকে দেখি, তখন সবসময় পুরুষই বাইক চালায়। আপনি কোনোদিনও এরকম বয়সি কাউকে এরকম কিছু করতে দেখেছেন?” ভিডিয়োটি কোথাকার তা জানা না গেলেও ওই দু চাকার গাড়িটির নম্বরটি তামিলনাড়ুর। ভিডিয়োটি দেখে ‘Couple Goals’ বলেও মন্তব্য করেছেন অনেকে। ভিডিয়োটি এখনও পর্যন্ত মিলিয়নেরও বেশি লোক দেখেছেন।

আরও পড়ুন: ‘কাকা সাহিত্যিক, আমি ডক্টরেট’, বংশের গৌরব উল্লেখ করে জামিনের আবেদন পার্থর

একজন মন্তব্য করেছেন, “এটা দেখে খুব ভালো লাগল। কেন মহিলারা সবসময় পিছনে থাকবে। সত্যিই সুন্দর।” ওপর একজন বলেছেন, “এমন কোন নিয়ম নেই যে পুরুষেরই গাড়ি চালানো উচিত। আর মহিলাদের পিছনে বসতে হবে।” তৃতীয় একজন বলছেন, “তার নিজস্ব একটা ব্যাপার আছে। চমৎকার।”

দেখুন ভিডিও

গত বছর, এরকমই একটি ভিডিয়ো ভাইরাল(Viral Video) হয়েছিল। যেখানে দেখা যাচ্ছে একজন বয়স্ক মহিলা স্পোর্টস বাইক চালাচ্ছেন। সেই মহিলাকে ইয়ামাহা আর১৫-এ চড়তে দেখা গেছে। এটা দেখে ভালো লাগছে বয়স নিমিত্ত মাত্র। মনের ইছাশক্তি দ্বারাই সব জয় করা যায়। এভাবেই মহিলারা সমস্ত স্টেরিওটাইপ ভেঙে আগে এগিয়ে যাক।

সবার খবর সঠিক খবর পড়তে চোখ রাখুন মহানগর বার্তায়

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
নিজের লেখা নিজে লিখুন
Close
Close